1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

বাটা জুতার অভিনব প্রতারণা

  • Update Time : বুধবার, এপ্রিল ২০, ২০২২

চট্রগ্রাম প্রতিনিধি: জুতার জগতে সুপরিচিত ব্র্যান্ড বাটার অভিনব প্রতারণার ঘটনায় ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে সাধারণ ক্রেতারা। তারা বলছেন, জুতা কেনার কথা চিন্তা করলে সবার আগে বাটাকেই বেছে নেয় ক্রেতারা আর সেই ক্রেতাদের সাথে যখন এরকম ব্যান্ড প্রতারণা করে তখন আর বিশ্বাসের জায়গাটা থাকে না।

ঈদের বাজারে বাটার বিভিন্ন শোরুমে ১৯৯৯ টাকার জুতার স্টিকারের উপর আবার ২২৯৯ টাকার নতুন প্রাইজ ট্যাগ লাগিয়ে বিক্রি করছেন ব্যবসায়ীরা-এমন অভিযোগে শোরুমে অভিযান পরিচালনা করলে এর সত্যতা পোওয়া যায়।

বন্দর নগরী চট্টগ্রাম নগরের অভিজাত স্যানমার শপিং মলের বাটার শোরুমে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সেখানেও ১৯৯৯ টাকার জুতা ২২৯৯ টাকায় বিক্রি করতে দেখা যায়। অভিনব এই প্রতারণা দায়ে শোরুমটিকে লাখ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. ফয়েজ উল্লাহ বলেন, ‘স্যানমার শপিং মলের বাটা শো-রুম ও অন্যান্য দোকানে ক্রেতার সঙ্গে প্রতারণার প্রমাণ পাওয়া গেছে। কেনা দামের চেয়ে বহু গুণ বেশি দামে পণ্য বিক্রি করার কারণে তাদের জরিমানাও করা হয়েছে। সেই সঙ্গে ব্যবসায়ীদের সর্তক করা হয়েছে। আমাদের অভিযান চলবে।’

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category