1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

  • Update Time : শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
নিহত ফয়সাল আহমদ সৌরভ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের এক যুবক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত যুবকের নাম ফয়সাল আহমদ সৌরভ (৩০)। ফয়সাল আহমদ সৌরভ উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে নিজের ফেইসবুক আইডিতে সফিক নামের এক জনের সুদের টাকার চাপ সইতে না পেরে আত্মহত্যা করছেন বলে একটি পোস্ট দেন সৌরভ।

সৌরভ মৃত্যুর পূর্বে ফেসবুকে পোস্টে তুলে ধরা হলো:-

পরে এলাকাবাসী তার এমন ফেসবুকে স্ট্যাটাস দেখে খোঁজ করে ঘন্টাখানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় তাহিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সুহেল রানা বলেন, শুনেছি সুদের টাকার জন্য একজন আত্মহত্যা করেছে । তবে এখনও থানায় এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category