1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
অপহরণের দেড় বছর পর ফাঁদ পেতে প্রেমিক জুটিকে জামালপুর থেকে আটক করেছে র‌্যাব ও পুলিশ বাহুবলে জননিরাপত্তা আইনে উপজেলা চেয়ারম্যান পুত্র আটক চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ স্কুলছাত্রী রিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন বাহুবলের অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করলো স্থানীয় জনগণ ঢাকা সিলেট মহাসড়কে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ অ্যান্টিবায়োটিক রেসিস্ট্যান্স কী, বুঝবেন কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড জমি কেনাবেচার জন্য বাজারদরের পথে এগোচ্ছে সরকার স্প্যাম ই-মেইল আসা বিরক্তকর, বন্ধ করবেন যেভাবে

প্রেমের টানে প্রেমিকা বাড়িতে উঠায়, ৯৯৯-এ কল করে পুলিশে দিলেন প্রেমিক

  • Update Time : মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২

সিলেটের বিশ্বনাথে বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দেওয়ায় ৯৯৯-এ কল করে প্রেমিকাকে পুলিশে দিয়েছেন প্রেমিক। সোমবার দুপুরে উপজেলার রামপাশা ইউনিয়নের দশদল (কাদিপুর) গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ইমরানের সঙ্গে ওই তরুণীর প্রেম চলছিল। সোমবার দুপুরে প্রেমের টানে ইমরানের বাড়িতে হাজির হন প্রেমিকা। এ সময় বাড়িতে ছিলেন না ইমরান। কিন্তু কিছুতেই প্রেমিকের বাড়ি ছাড়বেন না বলে সাফ জানিয়ে দেন তরুণী। পরে বিষয়টি ইমরানকে জানান পরিবারের সদস্যরা।

ইমরান বলেন, সোমবার সকালে জরুরি কাজে সিলেট শহরে যাই। দুপুরের দিকে খবর পাই- ওই মেয়েটি আমার বাড়িতে চলে এসেছেন। পরে তাকে নিতে এসে তার ভাইয়েরা আমার বাড়িঘর ভাঙচুর করেন। অবস্থা বেগতিক বুঝতে পেরে ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চান প্রেমিক ইমরান। পরে তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানায়, প্রেমের টানে গত বছরের শুরুতেও ইমরানের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছিলেন ওই তরুণী। সে সময় পরিবারের অভিযোগ পেয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে ইমরানকে আটক ও তরুণীকে উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। পরে ইমরানের বিরুদ্ধে অপহরণ মামলা করেন তরুণীর বড় ভাই। এরপর প্রায় দেড় মাস জেল খাটেন ইমরান।

বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বলেন, ৯৯৯-এ কল পেয়ে আমরা মেয়েটিকে ইমরানের বাড়ি থেকে থানায় নিয়ে আসি। পরে পছন্দের পাত্রের কাছে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নিজের জিম্মায় নিয়ে যান মেয়েটির মা।

উল্লেখ্য, ২৩ বছর বয়সী ইমরান দশদল (কাদিপুর) গ্রামের সমুজ আলীর ছেলে। আর ১৮ বছরের প্রেমিকার বাড়ি বিশ্বনাথ পৌরসভার নরশিংপুর গ্রামে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category