1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যুর পরে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না-মেয়র আবদুল কাদের মির্জা

  • Update Time : মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
মেয়র আবদুল কাদের মির্জা

সমগ্র বাংলা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ‘নোয়াখালীর মানুষ বলে শেখ হাসিনা একা কী করবেন? অনেকে বলেন, শেখ হাসিনা ছাড়া দলে কেউ অপরিহার্য নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যুর পরে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না।’

মঙ্গলবার (৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। শেখ হাসিনা ছাড়া দেশের মানুষকে ভালোবাসার মতো আর কেউ নেই। গরিব মানুষের পক্ষে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। সারাবিশ্বে তিনিই একমাত্র গৃহহীন মানুষের জন্য ঘর নির্মাণ করে দিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে কাদের মির্জা বলেন, আপনি যাকে ইচ্ছে তাকে দিয়ে একটা কমিটি দেন। অন্য কাউকে দায়িত্ব দিলে কাজ হবে না। করোনাকে অজুহাত হিসেবে না দেখে দয়া করে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি দিন। আপনি যাকে দায়িত্ব দেবেন আমরা তাকেই মেনে নেব। আমরা নোয়াখালীর আওয়ামী লীগের গুণগত পরিবর্তন চাই।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category