1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf Talukdar : Muhammad Yousuf Talukdar
প্রকৌশলীকে গলা চেপে ধরলেন নির্বাহী প্রকৌশলী - Samagra Bangla
Title :
গবেষণা বলছে মাস্ক পরলে আরও সুদর্শন লাগে গ্যাসের দাম দ্বিগুণের বেশি বাড়ানোর প্রস্তাব: গ্যাস বিতরণ কোম্পানিগুলো প্রাথমিক শিক্ষক থেকে ফ্রিল্যান্সার মাসিক আয় এখন সাত লাখ টাকা প্রেমিকার মন পেতে গোপনাঙ্গে তালা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ভৎর্সনা করলেন মন্ত্রী বাংলাদেশ-চায়না টেকনিক্যাল ইনস্টিটিউটে চাকরি বিধিনিষেধের প্রজ্ঞাপন আজ অথবা কালকের মধ্যেই: স্বাস্থ্যমন্ত্রী চীনের তৈরি কৃত্রিম সূর্যের তাপ আসল সূর্যের পাঁচ গুণ সংক্রমিত হওয়ার কত দিনের মধ্যে ওমিক্রনের উপসর্গ দেখা দেয় শরীরে ওমিক্রনের সংক্রমণ ডেকে আনতে পারে আরও ভয়ঙ্কর করোনা রূপ: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

প্রকৌশলীকে গলা চেপে ধরলেন নির্বাহী প্রকৌশলী

  • Update Time : বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

গত মঙ্গলবার বিকেলে রাজবাড়ীর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলীর কক্ষে এই ঘটনা ঘটে। আক্রান্ত কর্মকর্তা হলেন উপসহকারী প্রকৌশলী মো. রনি। তিনি ঘটনার সিসি ক্যামেরার ফুটেজসহ আজ বুধবার দুপুরে পাউবোর মহাপরিচালকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন এবং এর সুষ্ঠু বিচার চেয়েছেন।

পাউবো সূত্র জানায়, বুধবার বিকেলে নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদকে সাময়িক বরখাস্ত করা হয়। উপসচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হকের সই করা এ-সংক্রান্ত দপ্তরাদেশে বলা হয়, অসদাচরণ ও চাকরি শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আবদুল আহাদকে সাময়িক বরখাস্ত করে প্রশিক্ষণ ও মানবসম্পদ উন্নয়ন বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদের কক্ষে আগে থেকেই অবস্থান করছেন রাজবাড়ী পাউবোর সহকারী প্রকৌশলী মো. আশরাফুল আলম। এক পর্যায়ে ওই কক্ষে প্রবেশ করে উপসহকারী প্রকৌশলী মো. রনি চেয়ারে বসেন।

কথা বলার একপর্যায়ে রনির ওপর খেপে যান নির্বাহী প্রকৌশলী। তিনি নিজের চেয়ার থেকে উঠে গিয়ে গলা চেপে ধরেন রনির এবং ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেন। এ সময় নির্বাহী প্রকৌশলীকে নিবৃত্ত করেন আশরাফুল আলম।

এরপর আবদুল আহাদ নিজের চেয়ারের কাছে ফেরত এসে একটি ‘ কাটার’ হাতে নিয়ে শাসাতে থাকেন রনিকে। এ পর্যায়ে রনিকে ওই কক্ষ থেকে সরিয়ে দেন আশরাফুল আলম।

ঘটনার প্রত্যক্ষদর্শী সহকারী প্রকৌশলী মো. আশরাফুল আলমের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘ভিডিওতে যেমন দেখেছেন, তা-ই ঘটেছে।’ তিনি এ নিয়ে আর কিছু বলতে রাজি হননি।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category