1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ মদিনায়, ‘চোর, চোর’ স্লোগান

  • Update Time : শনিবার, এপ্রিল ৩০, ২০২২

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ সৌদি আরবের মদিনায় পবিত্র মসজিদ ই নববীতে ঢুকতেই ‘চোর, চোর’ বলে স্লোগান দিয়েছেন কিছু পাকিস্তানি নাগরিক। এ সময় শাহবাজ শরিফের সফরসঙ্গীদেরও হেনস্তা করা হয়। এ ঘটনায় জড়িত কয়েকজন পাকিস্তানিকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথম বিদেশ সফর হিসেবে সৌদি আরবকে বেছে নেন শাহবাজ।

গতকাল বৃহস্পতিবার তিনি সৌদি আরব যান। তাঁর সঙ্গে আছেন পররাষ্ট্রমন্ত্রী ও পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি, তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব, মাদক নিয়ন্ত্রণ মন্ত্রী শাহজান বুগতিসহ বেশ কয়েকজন মন্ত্রী।

প্রধানমন্ত্রী শাহবাজ গতকাল পুরো প্রতিনিধিদলসহ মদিনায় মসজিদ ই নববীতে যান। তাঁরা মসজিদে ঢুকতেই সেখানে আগে থেকে অবস্থান নেওয়া কিছু পাকিস্তানি প্রধানমন্ত্রীকে ‘ চোর, চোর’ বলে স্লোগান দিতে থাকেন। তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেবের নামে অশালীন স্লোগান দেন। আর মাদক নিয়ন্ত্রণ মন্ত্রী শাহজান বুগতির চুল ধরে টান দেন। পুরো ঘটনা মোবাইল ফোনে ভিডিওচিত্র ধারণ করেন বিক্ষোভকারীরা।

পাকিস্তানি এই নাগরিকরা সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সমর্থক বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ সৌদি আরবের কর্তৃপক্ষকে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

সৌদি আরবে পাকিস্তান দূতাবাস জানিয়েছে, ওই ঘটনায় কয়েকজন পাকিস্তানিকে আটক করা হয়েছে। পবিত্র মসজিদ ই নববীর পবিত্রতা নষ্ট করার জন্য তঅদের আটক করা হয়েছে।

সূত্র : জিও নিউজ

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category