1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

পরীমনির ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় জামিন পেলেও এখনই মুক্তি পাচ্ছেন না নাসির ও অমি

  • Update Time : মঙ্গলবার, জুন ২৯, ২০২১
পরীমনির ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামী নাসির ও অমি - সমগ্র বাংলা

সমগ্র বাংলাঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তার বন্ধু তুহিন সিদ্দিকী অমির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা জেলা পুলিশের আদালত পরিদর্শক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, সাভার থানায় করা চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় পাঁচ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের আদালতে হাজির করা হয়। তাঁদের আইনজীবীরা আদালতে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করে বক্তব্য তুলে ধরা হয়। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে পাঁচ হাজার টাকা মুচলেকায় তাঁদের জামিন মঞ্জুর করেন। তবে এ মামলায় জামিন পেলেও এখনই মুক্তি পাচ্ছেন না তারা। তাদের বিরুদ্ধে আরও মামলা রয়েছে।

আরো খবর জানতেঃ নিজেই ফেঁসে যাচ্ছেন চলচ্চিত্র নায়িকা পরীমণি

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের আইনজীবী মো. আমানুল করিম লিটন বলেন, তাদের বিরুদ্ধে যে মাদক মামলাটি রয়েছে সেটিতে জামিন পেলে তারা মুক্তি পাবেন। আসামিপক্ষের আরেক আইনজীবী জয়নাল আবেদীন ভূঁইয়া, আদালত বিষয়টি অবজার্ভ করেছেন… একটা অভিযোগ দিলেইতো হবে না; অভিযোগের সাপোর্টিং এভিডেন্স থাকতে হবে; মেডিক্যাল এভিডেন্স সেখানে ছিলো না, আদৌ যে পরীমণির মুখে মদের বোতল ঢুকিয়ে দেওয়া হয়েছে, এ বিষয়টি যদি বাস্তবে হয়ে থাকতো, তাহলে পুলিশ ইন্টারোগেট করতো এবং এটার একটা রিপোর্ট থাকতো। এ বিষয়ে কোথা তথ্যাদি আদালতে এখন পর্যন্ত নাই। মামলার মেরিটের উপর বিবেচনা করে বিজ্ঞ আদালত ন্যায় বিচার করেছেন এবং ৫ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেছেন আগামী ধার্য তারিখ পর্যন্ত।

আরো খবর জানতেঃ পরীমনি  শিল্পপতি নাসির উদ্দিন মাহমুদের দ্বারা লাঞ্চিত

আগামী ধার্য তারিখ কবে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী ধার্য তারিখ কবে সেটা আদালত পরে জানাবেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category