1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : MahfuzurRahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
নির্যাতিত ফিলিস্তিনে বোমা হামলার প্রতিবাদে হবিগঞ্জ ইসলামী সংগ্রাম পরিষদের সমাবেশ - Samagra Bangla

নির্যাতিত ফিলিস্তিনে বোমা হামলার প্রতিবাদে হবিগঞ্জ ইসলামী সংগ্রাম পরিষদের সমাবেশ

  • Update Time : Saturday, May 22, 2021

সমগ্র বাংলাঃ আল-আকসা মসজিদে ইসরায়েলের পুলিশের বাড়াবাড়ির পরিপ্রেক্ষিতে গাজা থেকে রকেট ছুড়ে উপত্যকার শাসক দল হামাস। গত ১০ মে থেকে হামাস ও ইসরায়েলের মধ্যে শুরু হয় যুদ্ধ। নিরীহ ফিলিস্তিনীদের উপর দখলদার ইসরায়েলী বাহিনীর বর্বরোচিত হত্যাযজ্ঞ বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের দাবিতে ইসলামী সংগ্রাম পরিষদ হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ আহলে সুন্নাত জামা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার উদ্যোগে  ২১ মে ২০২১, রোজ শুক্রবার বাদ জুমা মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাদ জুমআ জেলা শহরের ঐতিহাসিক নুরুল হেরা চত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হাফিজ মাওলানা মাবরুরুল হকের পরিচলানায় ও পরিষদ সভাপতি হাফিজ মাওলানা শামছুল হক সাদীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ.-এর সুযোগ্য সন্তান হাফিজ মাওলানা মাসরুরুল হক হবিগঞ্জী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, মাওলানা মাহবুবুর রহমান চৌধুরী হেলাল ও মাওলানা শিব্বির আহমদ প্রমুখ। প্রতিবাদ সমাবেশে ফিলিস্তিনি ভূখন্ডে ইসরায়েলের বোমা হামলার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেয়া হয়। ‘ইসরায়েলের কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও’, ‘ইহুদিবাদ নিপাত যাক’ স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা। বিক্ষোভ সমাবেশে গাজায় হামলা নিয়ে বিশ্ব নেতৃত্বের নীরবতার নিন্দা জানানো হয়। জাতিসংঘ, ও আইসি আরব লীগ ও মানবাধিকার সংস্থাগুলোর নীরবতাকে ‘বোবা শয়তান’ বলেছেন বিক্ষোভকারীরা।

এদিকে শয়েস্তাগঞ্জ রেলওয়ে পাকিং ময়দানে আহলে সুন্নাত ওয়াল জামাত শাখার সভাপতি মাওলানা সাজিদুর রহমান এর সভাপতিত্বে মাওলানা মোঃ আব্দুল কাদির এর পরিচালনায় মানববন্ধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহন করে বক্তব্য রাখেন শায়েস্তগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান আরো বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাত শায়েস্তগঞ্জ শাখার সাধারণ সম্পদক মাওলানা হারুনুর রশিদ, মোঃ বাচ্চু মিয়া ইসলামী ফ্রন্ট জেলার সভাপতি সহ বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন এবং বিভিন্ন শ্রেনী পেশার মুসল্লিগণ।

উল্লেখ্য যে, ব্যাপক আন্তর্জাতিক চাপের মধ্যে মিসরের মধ্যস্থতায় বৃহস্পতিবার সন্ধ্যায় যুদ্ধবিরতিতে সম্মত হয় দুই পক্ষ। হামাস ও ইসলামিক জিহাদের সঙ্গে ইসরায়েলের এ অস্ত্রবিরতি কার্যকর হয় শুক্রবার থেকে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category