1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
অপহরণের দেড় বছর পর ফাঁদ পেতে প্রেমিক জুটিকে জামালপুর থেকে আটক করেছে র‌্যাব ও পুলিশ বাহুবলে জননিরাপত্তা আইনে উপজেলা চেয়ারম্যান পুত্র আটক চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ স্কুলছাত্রী রিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন বাহুবলের অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করলো স্থানীয় জনগণ ঢাকা সিলেট মহাসড়কে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ অ্যান্টিবায়োটিক রেসিস্ট্যান্স কী, বুঝবেন কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড জমি কেনাবেচার জন্য বাজারদরের পথে এগোচ্ছে সরকার স্প্যাম ই-মেইল আসা বিরক্তকর, বন্ধ করবেন যেভাবে

নারী ফুটবলে বাংলাদেশের কাছে হেরেও চ্যাম্পিয়ন ভারত

  • Update Time : শনিবার, মার্চ ২৬, ২০২২

সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের শেষ ম্যাচে ভারতকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। তবে গোল গড়ে এগিয়ে থাকায় শিরোপা জিতল ভারত।

শুক্রবার ভারতের জামসেদপুরে বাংলাদেশের কাছে হেরেও চ্যাম্পিয়ন হলো ভারতের মেয়েরা। আর ট্রফি হাতছাড়া করে বাংলাদেশ হয়েছে রানার্সআপ।

ম্যাচের প্রথমার্ধে প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে পারেনি শামসুন্নাহার, শাহেদা আক্তাররা। তবে দ্বিতীয়ার্ধে ভালো করেই ভারতকে চেপে ধরেছিল।

কিন্তু ভারতের পোস্টে একের পর এক শট নিয়েও গোলের দেখা মিলছিল না। শেষ পর্যন্ত ৭৪ মিনিটে আকলিমার গোল ভারতের বিপক্ষে বাংলাদেশকে এনে দেয় জয়।

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারত চারটি করে ম্যাচ খেলে জয় পেয়েছে তিনটি করে। দুই দলই একটি করে ম্যাচ হেরেছে। দুই দলেরই পয়েন্ট সমান ৯ করে। হেড টু হেডে দুই দলই একটি করে ম্যাচ জিতেছে, সমান ১-০ ব্যবধানে। যে কারণে গোল গড়ে চ্যাম্পিয়ন হলো ভারত। ভারতের গোল গড় +১১ এবং বাংলাদেশ +৩।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category