1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা ভেঙে গেছে বাহুবলের অমৃতাবাজার-বড়চরবাজার হয়ে বিশ্বরোড এ আসার রাস্তা সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জ জেলার নাম উজ্জ্বল করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব দেশের প্রথম সব জেলাতে ইয়ুথ চ্যারিটি অর্গানাইজেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন প্রকাশ্যে মাদক সেবনের প্রতিবাদ করায় যুবকের হাত কামরিয়েছে ড্যান্ডি সেলিম হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন।

নাটোরে পদ্মার ২৯ কেজি বাঘাইড়, কেনার লোক নেই

  • Update Time : শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১

নাটোরের লালপুরের পদ্মা নদীতে ধরা পড়েছে ২৯ কেজি ওজনের বাঘাইড়। তবে মাছটি লালপুর,ঈশ্বরদী ও রাজশাহীর বাঘা ঘুরে অবিক্রিত হওয়ায় নাটোর শহরে এসেছে। কিন্ত মাছটি কেউ কিনছেন না। প্রতিকেজি মাছের দাম ১১০০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত নামালেও শেষ পর্যন্ত একক কোন ক্রেতা পাওয়া যাচ্ছে না। কয়েকজন ক্রেতা ৫০০ টাকা কেজি দাম বলেছেন।

শুক্রবার(১৬ এপ্রিল) ভোরে সুমন নামের লালপুরের এক জেলের জালে বাঘাইড়টি ধরা পড়ে।

জানা যায়, সুমন আলীর নেতৃত্বে স্থানীয় জেলেরা পদ্মা নদী থেকে ভোরে বাঘাইড় মাছটি ধরে। এরপর মাছটি প্রথমে ভ্যানযোগে পাশ্ববর্তী পাবনার ঈশ্বরদিতে বিক্রির জন্য পাঠানো হয়। সেখানে বিক্রি না হওয়ায় পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা বাজারে মাছটি নেয়া হয়। সেখান থেকে খলিলুর রহমান নামে এক মাছ ব্যবসায়ী মাছটি ক্রয় বগুড়ায় বিক্রির জন্য নাটোর শহরের বগুড়া বাসস্ট্যান্ড এলাকায় আসে। সেখানে বগুড়াগামী কোন যানবাহন না পাওয়ায় খলিলুর রহমান মাছটি শহরের কেন্দ্রিয় মসজিদ এলাকায় আনেন। জুম্মার নামাজ শেষে মাছটি দেখতে আসেন উৎসুক জনতা।

মাছ ব্যবসায়ী খলিল বলেন,’এই মাছ নিয়ে এতো ঘুরতে হতো না। কিন্ত লকডাউনের কারনে মানুষ বের হচ্ছে না। যারা বের হয়েছেন, তারা যে দাম বলছেন তাতে কেনা দামও উঠছে না। ৮০০ টাকা কেজিতে বিক্রি করতে পারলে মাছটি আনার খরচ উঠবে, কোন লাভ থাকবে না।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category