1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো দেহবিহীন মাথা শায়েস্তাগঞ্জে রেলের জমিতে গড়ে উঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ। বাইডেনের ক্ষমতা কমিয়ে দিলো সুপ্রিম কোর্ট ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহার করবেন যেভাবে বন্যার্তদের পাশে বাহুবল উপজেলা সেচ্ছাসেবক দল বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা

নাটোরে করোনার কবলে একদিনে তিন ভাইয়ের মৃত্যু

  • Update Time : শনিবার, জুলাই ১০, ২০২১
একদিনে তিন ভাইয়ের মৃত্যু, ছবি-সংগৃহীত

সমগ্র বাংলা ডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে একইদিনে মারা গেলেন নাটোরের বহুল পরিচিত পচুর হোটেলের মালিক শরিফুল ইসলাম পচু ও তার ভাই জাহাঙ্গীর। ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বড়ভাই বাবলুও। শহরের ভবানীগঞ্জ এলাকার এ হৃদয় বিদারক ঘটনা ঘটে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

শুক্রবার ভোর রাতে করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ‘পচুর হোটেল’ নামে পরিচিত নাটোর শহরের ঐতিহ্যবাহী রেস্তোরাঁ ইসলামীয়া হোটেলের সত্ত্বাধিকারী শরিফুল ইসলাম পচু  মারা যান। এর এক ঘণ্টা পর পচুর মৃত্যুর খবর শুনে বড় ভাই বাবলু হৃদরোগে বাড়িতেই মারা যান। তাদের সবচেয়ে ছোট ভাই জাহাঙ্গীর করোনায় আক্রান্ত হয়ে একই দিন সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

শুক্রবার জুমার নামাজের পর নাটোর পৌরসভার মসজিদের মাঠে জানাজা শেষে শহরের গাড়িখানা গোরস্থানে তাদের বড় দুই ভাইয়ের কবর দেয়া হয়েছে। রাত ৯টায় এ রিপোর্ট লেখার সময় ছোটভাই জাহাঙ্গীর হোসেনের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আনার প্রস্তুতি চলছিল।

নাটোরের সচেতন মহলের অতি পরিচিত এই পরিবারে একই দিনে এমন মৃত্যুর খবরে শহরজুড়ে শোকের ছায়া নেমে আসে। ভালো ব্যবহার আর সততার মাধ্যমে ব্যবসা করে অতি সাধারণ থেকে অনেক বড় হোটেল মালিক হওয়ায় নাটোর জেলা এবং উত্তরবঙ্গজুড়ে ইসলামীয়া হোটেলের মালিক শরিফুল ইসলাম প্রচুর ব্যাপক খ্যাতি রয়েছে।

আরো খবর পড়ুনঃ লালপুরের বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক অধ্যক্ষ জাফর আহমেদ আর নেই

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category