1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

ধর্মভীরু হয়ে অভিনয় ছাড়লেন অভিনেত্রী আনাঘা

  • Update Time : রবিবার, মার্চ ২৭, ২০২২

বছর খানেক আগে চিত্র জগত থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন এবং বলেছিলেন অভিনয় করা ইসলামিক মতে হারাম । এমন তত্ত্ব দিয়েই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন দঙ্গল গার্ল খ্যাত নায়িকা জাইরা ওয়াসিম।

এবার সেই পথেই হাঁটলেন আরেক জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী অনাঘা ভোসলে। বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা ভোসলে।

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনুপমা ধারাবাহিকের হাত ধরেই সুখ্যাতি লাভ করেছিলেন তিনি। ঈশ্বরের সেবা করার জন্য ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিজের অভিনয় ক্যারিয়ারে ইতি টানার কথা জানান অভিনেত্রী।

উল্লেখ্য, কয়েক দিন আগেই অনাঘা অভিনয় ছাড়ার কথা জানিয়েছিলেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একেবারে ঘোষণা করে দিলেন যে তিনি, ধর্মীয় বিশ্বাস ও আধ্যাত্মিক পথে হাঁটার জন্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন। সেই পোস্টে অভিনেত্রী এও উল্লেখ করেছেন যে, মানুষের জন্মই হয়েছে ঈশ্বরের সেবা করার জন্য। কৃষ্ণনামের মধ্য দিয়ে ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

অনাঘা তার পোস্টে জানান, এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আজ্ঞে! আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category