1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
তরুণীকে হোটেলে আটকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ-গ্রেফতার ১ জন - Samagra Bangla
Title :
পদ্মা সেতুর পিলারের সঙ্গে ফেরির ধাক্কা লাগায় আহত ২৩ ২ লাখ টাকা বেতনে বিশ্ব খাদ্য কর্মসূচিতে চাকরি দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান আছে সালমানের! যা বললেন ‘বলি ভাইজান ’ স্বপ্নের ঠিকানায় স্বাচ্ছন্দ্যেই আছেন শায়েস্তাগঞ্জের উপকারভোগীরা। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোনে আড়িপাতার ঘটনা ফাঁস! বানিয়াচংয়ে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ। শায়েস্তাগঞ্জে ব্যস্ততায় সময় পার হলেও ক্রেতা নেই কামারশালায় লাখাইয়ের ফরাস উদ্দিন দেশসেরা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত। কুরবানির হাট বন্ধ রাখার প্রস্তাব ও ডিজিটাল হাট পরিচালনার ব্যবস্থা করা আজ বাজারে আসছে ২ ও ৫ টাকার নতুন নোট

তরুণীকে হোটেলে আটকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ-গ্রেফতার ১ জন

  • Update Time : মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
প্রতিকি ছবি

গাজীপুরের টঙ্গীতে অসহায় তরুণীদের আবাসিক হোটেলে আটকে রেখে ‘অনৈতিক কাজে’ বাধ্য করার অভিযোগে এক হোটেল ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হোটেলের তালাবদ্ধ কক্ষ থেকে এক তরুণীকে উদ্ধার করা হয়। সোমবার (৫ জুলাই) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হোটেল ম্যানেজারের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি যশোরের শার্শা উপজেলার লাউতারা এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে এবং গাজীপুরের টঙ্গী স্টেশন রোডের নোয়াগাঁও এলাকার হাবিব গেস্ট হাউজের ম্যানেজার। ওসি জাবেদ মাসুদ জানান, বিভিন্ন প্রলোভন দেখিয়ে কিশোরী ও তরুণীদের আবাসিক হোটেলে এনে ‘অনৈতিক কাজে’ বাধ্য করে আসছে সংঘবদ্ধ একটি চক্র। টের পেয়ে ওই হোটেলের মালিক হাবিবুর রহমান এবং পার্শ্ববর্তী আজাদ রেস্টুরেন্ট অ্যান্ড গেস্ট হাউজের মালিক মাসুদ পালিয়ে যায়। এ বিষয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে থানায় মামলা করা হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category