1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

তরুণীকে হোটেলে আটকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ-গ্রেফতার ১ জন

  • Update Time : মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
প্রতিকি ছবি

গাজীপুরের টঙ্গীতে অসহায় তরুণীদের আবাসিক হোটেলে আটকে রেখে ‘অনৈতিক কাজে’ বাধ্য করার অভিযোগে এক হোটেল ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হোটেলের তালাবদ্ধ কক্ষ থেকে এক তরুণীকে উদ্ধার করা হয়। সোমবার (৫ জুলাই) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হোটেল ম্যানেজারের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি যশোরের শার্শা উপজেলার লাউতারা এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে এবং গাজীপুরের টঙ্গী স্টেশন রোডের নোয়াগাঁও এলাকার হাবিব গেস্ট হাউজের ম্যানেজার। ওসি জাবেদ মাসুদ জানান, বিভিন্ন প্রলোভন দেখিয়ে কিশোরী ও তরুণীদের আবাসিক হোটেলে এনে ‘অনৈতিক কাজে’ বাধ্য করে আসছে সংঘবদ্ধ একটি চক্র। টের পেয়ে ওই হোটেলের মালিক হাবিবুর রহমান এবং পার্শ্ববর্তী আজাদ রেস্টুরেন্ট অ্যান্ড গেস্ট হাউজের মালিক মাসুদ পালিয়ে যায়। এ বিষয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে থানায় মামলা করা হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category