1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

ডিবি পুলিশের অভিযানে বানিয়াচং উপজেলা থেকে এক ইয়াবা ব্যাবসায়ী আটক

  • Update Time : শনিবার, জুলাই ৩, ২০২১
গ্রেফতারকৃত ব্যাবসায়ী মনিরুজ্জামান ওরফে মনির - সমগ্র বাংলা

স্টাফ রিপোর্টারঃ মাদক বা ড্রাগস হল যুব সমাজের জন্য এক অন্যতম মারণ অসুখ। এই অসুখ একটি উজ্জ্বল ভবিষ্যৎকে ধীরে ধীরে তার দংশনে নিঃশেষ করে দেয়। মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাচ্ছে না কেউ। সরকারের আইন শৃঙ্খলাবাহিনী নিমূল করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছে।

এদিকে হবিগঞ্জ ডিবি পুলিশ অভিযান চালিয়ে নয়া পাথারিয়া থেকে ১শ পিস ইয়াবা সহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।
গ্রেফতারকৃত ব্যাবসায়ী হচ্ছে বানিয়াচং উপজেলার নয়াপাথারিয়া গ্রামের রমীজ আলীর পুত্র মনিরুজ্জামান ওরফে মনির (২৪)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১ টার দিকে হবিগঞ্জ ডিবির এস.আই মোজাম্মেল মিয়া, এস.আই মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একদল ডিবি পুলিশ ইকরাম সড়কের অভিযান চালায়। পুলিশ দেখে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে নয়াপাথারিয়া গ্রামের রমিজ মিয়ার বাড়ির সামন থেকে ইয়াবা ব্যাবসায়ী মনিরকে আটক করতে সক্ষম হন। এসময় তার দেহ তল্লাসী করে ১০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এব্যাপারে অপারেশন পরিচালনা ডিবির এস.আই মোজাম্মেল মিয়া জানান, তার দেওয়া তথ্যসহ বানিয়াচংয়ের চিহ্নিত ইয়াবা মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। পরে ডিবির কার্যালয়ে হাজীর হয়ে সাধারণ ডাইরি করা হয় যাহার নং- ৯

উল্লেখ্য, মাদক থেকে রক্ষা পাওয়ার জন্য সেই অতীত কাল থেকেই বিভিন্ন ধর্মীয় অনুশাসন দ্বারাও মাদকাসক্তির প্রতিকারের প্রচেষ্টা চালিয়েছে সমাজ। এই অভিশাপ থেকে সমাজ তথা বিশ্বকে রক্ষা করতে গেলে সর্বস্তরে সার্বিকভাবে এর প্রতিকারের জন্য একান্ত প্রচেষ্টার প্রয়োজন। সমাজের নিম্ন স্তর থেকে আধুনিক রাষ্ট্রকেও এই ব্যাপারে অনেক বেশি কার্যকরী হয়ে উঠতে হবে। সমাজের সর্বস্তরে গড়ে তুলতে হবে সচেতনতা। গঠনমূলক শিক্ষার বহুমুখী বিস্তার ঘটাতে হবে। মাদকদ্রব্যের ক্ষতিকর দিকগুলি মানুষের কাছে আরো বেশি করে তুলে ধরতে হবে। আধুনিক গণমাধ্যমকে কাজে লাগিয়ে এই সচেতনতা গড়ে তোলা যেতে পারে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category