1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলান্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২

  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ হাতে নিচ্ছে চুনারুঘাটের খালিদ হাসান

স্টাফ রিপোর্টারঃ কোভিড পরবর্তী সময়ে দেশের অগ্রগতিতে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সেবা মূলক কার্যক্রমে অবদান রাখায় আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস ২০২২ সম্মাননা পেলেন সেবা সংস্থার কো-অর্ডিনেটর খালিদ হাসান। যে সকল ব্যাক্তি সেচ্ছায় সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন তাদের মধ্যে ৩০০জন আবেদনের সুযোগ পান এবং ২০জনকে সম্মাননা লাভ করেন। খালিদ হাসান ছিলেন প্রথম দশ জনের মধ্যে।

গত ৫ডিসেম্বর ২০২২ সোমবার QIS অডিটোরিয়াম, এলজিইডি ভবন ঢাকায় স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়, ইউএনভি বাংলাদেশ, ইউএনএফপিএ, গুড নেইবারস বাংলাদেশ, ওয়াটার এইড বাংলাদেশ ও ইউএনডিপি বাংলাদেশের যৌথ উদ্যোগে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তাজুল ইসলাম এমপি, মন্ত্রী স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব মোঃ আকতার উদ্দিন, কান্ট্রি কো-অর্ডিনেটর ইউএনভি বাংলাদেশ, গুড নেবারস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মাইনুদ্দিন মইনুল, কইসা’র কান্ট্রি ডিরেক্টর ডু ইয়ং অহ, ডিপুটি রেসিডেন্ট রিপ্রেজেনটেটিভ ভ্যান লিগুয়েন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের এডিশনাল সেক্রেটারী মিসেস শিকা সরকার, এলজিইডি’র চীফ ইন্জিনিয়ার এসকে মোঃ মহসিন, স্থানীয় সরকার বিভাগের সেক্রেটারি মোঃ ইবরাহিম প্রমুখ ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category