1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো দেহবিহীন মাথা শায়েস্তাগঞ্জে রেলের জমিতে গড়ে উঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ। বাইডেনের ক্ষমতা কমিয়ে দিলো সুপ্রিম কোর্ট ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহার করবেন যেভাবে বন্যার্তদের পাশে বাহুবল উপজেলা সেচ্ছাসেবক দল বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা

চট্টগ্রামে হাজতি পলায়ন ; বহিষ্কার ২ কারারক্ষী

  • Update Time : রবিবার, মার্চ ৭, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে এক হাজতি পালিয়ে যাওয়ার ঘটনায় জেলার ও চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুই কারারক্ষীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এবং গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

আজ রবিবার ৭ মার্চ সকলের দিকে চট্টগ্রামের ডিআইজি প্রিজন ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর পূর্বে গতকাল শনিবার ৬ মার্চ ফাহাদ হোসেন রুবেল নামের এক আসামি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে পালিয়ে যায়। তারপর থাকে সারাদিন অনেক খোঁজাখুজি করার পরও তার সন্ধান পাওয়া যায় নি। এ ঘটনায় জেলার রফিকুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।
কারারক্ষী নাজিম উদ্দীন ও কারারক্ষী ইউনুস মিয়াকে বরখাস্ত করা হয়েছে।
এ ঘটনায় চট্টগ্রামের কোতোয়ালি থানায় মামলা হয়েছে বলে জানান চট্টগ্রাম ডিআইজি একেএম ফজলুল হক।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category