1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

গার্মেন্টসহ অন্যান্য কারখানা বন্ধ থাকবে মালিকেরা কথা দিয়েছেন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

  • Update Time : বুধবার, জুলাই ১৪, ২০২১
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন (ফাইল ছবি)

সমগ্র বাংলা ডেস্কঃ মঙ্গলবার (১৩ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এক প্রজ্ঞাপন জারি করে বিধিনিষেধ বুধবার (১৪ জুলাই) মধ্যরাত থেকে ঈদের তৃতীয় দিন ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত শিথিল করা হয়েছে। তবে একই প্রজ্ঞাপনে এর পরের ১৪ দিন ফের কঠোর বিধিনিষেধ আরোপ করার কথাও বলা হয়েছে।

মঙ্গলবার একাত্তর টেলিভিশনের টকশো একাত্তর জার্নালের শুরুতেই জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ঈদের পরে ২৩ জুলাই থেকে জারি হতে যাওয়া কঠোর বিধি-নিষেধের সময় সব শিল্প-কারখানা বন্ধ রাখবেন বলে গার্মেন্ট মালিক সমিতির পক্ষ থেকে কথা দেওয়া হয়েছে।

শিথিল সময়ের পরে আবারও কঠোর বিধি-নিষেধ জারি হতে যাচ্ছে বললেও আসলে সব বন্ধ করা সম্ভব হবে কিনা অনুষ্ঠানের আলোচক জ ই মামুনের প্রশ্নের ভিত্তিতে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, এবার গার্মেন্টসহ অন্যান্য কারখানা বন্ধ থাকবে।

এসময় উপস্থাপক মিথিলা ফারজানা সন্দেহ প্রকাশ করে বলেন, এর আগেও একাধিকবার কারখানা বন্ধ থাকার কথা বলা হলেও পরে মালিকদের কারণে খুলে দিতে হয়েছে। এবারও তেমন কিছু ঘটবে কিনা প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, এবার তারা কথা দিয়েছেন কারখানা বন্ধ থাকবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category