1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

গল্প-স্যার চায়ে কাপে পোলাও চাল

  • Update Time : শনিবার, মে ৩০, ২০২০

যা হোক ঘটনাটা বলি –

আমার ছাত্র ক্লাস সেভেনে পড়ত। একদিন সন্ধ্যার সময় আমি নিয়মমত ছাত্রকে পড়াচ্ছিলাম। তো ৪০ মিনিট পর আমার নাস্তা এলো। নাস্তা হিসাবে এলো কয়েকটা বিস্কুট আর এক কাপ চা। তো আমি একটা বিস্কুট খেয়ে চায়ে চুমুক দিতেই বুঝলাম চায়ে চিনি দেয়নি। তো ছাত্রের বাবা চিনি দিয়ে চাশে নাড়া দিতেই ছাত্র অট্টহাসিতে ফেটে পড়লো। হাসির কারন সেটা চিনি ছিলনা । তো আপনারা কি ভাবছেন সেটা লবন ছিল?

আরে না,,,, চিনির কৌটার পাশে রাখা পোলাও চাল ছিল। সে পোলাও চাল চায়ের মধ্যে দিয়ে নাড়াত থাকে। এটা জানার পর আন্টিও হাসিতে ফেটে পরে। বাকি ২০ মিনিট ছাত্র আর বই পড়েনি শুধু হেসেই কাটিয়েছে। এর পর থেকে যখনই আমার জন্য চা আসতো ছাত্র হাসতে হাসতে বলে উঠলো” স্যার পোলাও চাল, পোলাও চাল।”

 আরও পড়ুন: স্যার, আমি আব্বুকে বলে দিবো যে আপনি আমাকে ধর্ষণ করেছেন।

আমারও একই অবস্থা নতুন কোন বাসায় গেলে তারা চা খেতে দিলে মনে পড়ে একটা বাক্য

“”স্যার পোলাও চাল, পোলাও চাল””।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category