1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন হবিগঞ্জের তাহসান

  • Update Time : সোমবার, মার্চ ১, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : ভার্সুয়াল জগত ফেসবুক ইউটিউবে এই প্রথম ধর্মীয় প্রতিযোগিতার আয়োজন করেন নিউইয়র্কে বসবাসরত প্রিসিলা ফাতেমা।

ফেসবুক পেইজ Pricila কতৃক এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবং বিজয়ীদের দুটি বিভাগে ২ লক্ষ টাকা প্রাইজমানি ঘোষণা করা হয়েছে।

প্রিসিলার টিম মেম্বার সুমু মির্জা বলেন, খুব বেশি পরিমাণ প্রতিযোগী আমাদের সাথে সম্পৃক্ত হয়েছিলেন। আমাদের অনেক চেষ্টা ছিল যেন প্রতিযোগিতার সঠিক ফলাফল আপনাদের সামনে তুলে ধরা যায়।
এবং অভিজ্ঞ বিচারক ও ৩ জন ক্বারী ছিলেন তারা প্রতিযোগিতার ফলাফল নির্ধারণ করতে সর্বপোরি সহযোগিতা করেছেন। এবং দর্শকের মতামত প্রধান্য দিয়ে ফলাফল নির্ধারণ করা হয়েছে।

প্রথম যিনি হয়েছেন তিনি পাবেন ৫০ হাজার টাকা। দ্বিতীয় যিনি হয়েছেন তিনি পাবেন ৩০ হাজার টাকা। এবং তৃতীয় যিনি হয়েছেন তিনি পাবেন ২০ হাজার টাকা৷

কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন :

১ম হয়েছেন সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার আরশাদ তাহসান। দ্বিতীয় হয়েছেন ভোলা জেলার মাইমুনা আক্তার সাকিয়া এবং তৃতীয় হয়েছেন হাফেজ সাইদুল ইসলাম।

আযান প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন :

১ম হয়েছেন কুমিল্লা জেলার মোহাম্মদ সোহাগ। দ্বিতীয় হয়েছেন বগুড়া জেলার হাফেজ মোঃ কাজল আহমেদ।তৃতীয় হয়েছেন মোঃ সম্রাট।

কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রথম হয়ে আরশাদ তাহসান ওনার ওনার ফেসবুকে একটু স্টাটাস দিয়ে বলেন,

আলহামদুলিল্লাহ, ছুম্মা আলহামদুলিল্লাহ!!

পথচলায় কণ্ঠে সুর তুলে মহাগ্রন্থ কোরআন কতভাবেই পাঠ করি। যখন, যেভাবে সুর তুলি তাঁর কালাম ততই সুমধুর। এই ফেসবুকে আমার পেইজের মাধ্যমে কোরআন শরীফের কিছু আয়াত পাঠ করছিলাম কিছুদিন পূর্বে, তারই ধারাবাহিকতায় অন্য মানুষ শুনছে,জানতাম না কোন মানুষ কিভাবে পছন্দ করে সেই তেলাওয়াত।

তারপর Pricila পেইজে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। তাদের উক্ত আয়োজনে কখনও ভাবতে পারি নাই আমি তেলাওয়াত প্রতিযোগিতায় প্রথম স্থানের অধিকারী হব, আপনাদের দোয়া, ভালোবাসা আর সাপোর্টে আজ প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছি।
আলহামদুলিল্লাহ ছুম্মা আলহামদুলিল্লাহ।

দেশ ও প্রবাসের যে সকল মানুষ দোয়া এবং সাপোর্ট করেছেন, তাদের সবার প্রতি থাকল অজস্র প্রীতি ও ভালোবাসা।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category