1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো দেহবিহীন মাথা শায়েস্তাগঞ্জে রেলের জমিতে গড়ে উঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ। বাইডেনের ক্ষমতা কমিয়ে দিলো সুপ্রিম কোর্ট ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহার করবেন যেভাবে বন্যার্তদের পাশে বাহুবল উপজেলা সেচ্ছাসেবক দল বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা

কিশোর গ্যাংয়ের কাছ থেকে রেহাই পেল না শারীরিক প্রতিবন্ধী মো. এরশেদও

  • Update Time : শুক্রবার, জুলাই ৯, ২০২১
শারীরিক প্রতিবন্ধী মো. এরশেদ

চট্রগাম প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাাজরী উপজেলারী মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ওবাইদুল্লাহ নগর এলাকা বসবাস করেন শারীরিক প্রতিবন্ধী মো. এরশেদ (২৭) । জন্মের পর থেকে দুইটি হাত নেই।

এরশাদ প্রতিবন্ধী হলেও তিনি একজন মোবাইল মেকানিক। তার বসতঘরের পাশে ‘মায়ের আশা’ নামে একটি মোবাইল সাভিসিংয়ের দোকান রয়েছে। পাশাপাশি তিনি প্রাণিসম্পদ অধিদফতরের একজন নির্বাচিত ছাগল পালনকারী।

এরশাদের উপার্জনে বাধ সাধে এলাকার স্থানীয় কিশোর গ্যাং এর সদস্যরা। সম্প্রতি তারা এরশাদের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দেওয়ার সামর্থ না থাকায় কিশোর গ্যাং থেকে রক্ষা পেতে স্ত্রীর আলঙ্কার, দোকানের টাকা, নিজের মোবাইল দিয়েও কিশোর গ্যাংয়ে হাত থেকে নিস্তার পাননি প্রতিবন্ধী মো. এরশাদ।

তিনি জানান, গত ১৯ জুন দুপুরে তারর (এরশাদ) অনুপস্থিতে মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডেও ইউপি সদস্য নুরুল ইসলামের ছেলে হামিদুল ইসলামের (৩২) নেতৃত্বে কিশোর গ্যাংয়ের ৫/৬ জন সদস্য প্রতিবন্ধী কোটায় প্রাণিসম্পদ থেকে  পাওয়া ২টি ছাগল নিয়ে যেতে চায়। এরপর গত ২৩ জুন রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে তার মোবাইল ও দোকানের মোবাইল সাভিসিংয়ের সরঞ্জাম নিয়ে যায়।

এ সময় তারা (কিশোর গ্যাং) এ ঘটনা নিয়ে কোনো অভিযোগ বা কাউকে জানালে তাকে দোকান বন্ধ করে এলাকা ছাড়তে হবে বলে হুমকি দেয়।

এছাড়া এরশাদের মোবাইলে থাকা তার (এরশাদ) স্ত্রী ও বোনের ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি এবং তাকে জানে মেরে ফেলার হুমকিও দিয়ে গেছে।

এদিকে, এরশাদ প্রাণ বাঁচাতে গত বুধবার হাটহাজারী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে এলাকার বখাটে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যের বিরুদ্ধে অভিযুক্ত করা হয়। এরা হলেন- হামিুদল ইসলাম (৩২),হৃদয় (২৬), ফারুক (৩০), সাকিব (২২), নাঈম (২৫), খাইরুল আমিন (২৫), নাজিম (২৬) ও সাদ্দাম (২৪)।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category