1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : MahfuzurRahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
করোনায় আক্রান্ত শুভশ্রী - Samagra Bangla
Title :
লাখাইয়ে সিংহগ্রামের ক্ষুদে ফুটবল খেলোয়ারদের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন।  এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের শতভাগ উৎসবভাতা, বাড়িভাড়া ও মেডিকেলভাতাসহ ছয় দফা দাবি লাখাইয়ে পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়েছে ৩ সন্তানের মা। লাখাইয়ে সাংবাদিক প্রোটন দাশ গুপ্তের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত। শায়েস্তাগঞ্জে ঘরবন্দি শিক্ষার্থীদের অনলাইন ক্লাস রেকর্ডিং সেন্টারের উদ্বোধন পরীমনি  শিল্পপতি নাসির উদ্দিন মাহমুদের দ্বারা লাঞ্চিত শিশু গর্ভাবস্থায় চন্দ্রগ্রহন ও সূর্যগ্রহণের প্রভাব । প্রচলিত কুসংস্কার ও বৈজ্ঞানিক ব্যাখ্যা সূর্য গ্রহণ নিয়ে প্রচলিত ধারণা বজ্রপাতে মৃত ব্যক্তি কি শহীদের মর্যাদা পাবেন? বজ্রপাতে নিহতের লাশ চুরি করতে আসে কেন?

করোনায় আক্রান্ত শুভশ্রী

  • Update Time : Tuesday, April 20, 2021

করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজেই জানালেন সে কথা। এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

তৃণমূল প্রার্থী রাজ বর্তমানে ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য। শুভশ্রীর পোস্ট থেকেই জানা যায়, তাঁদের ৬ মাসের পুত্র-সন্তান ইউভান সুস্থ রয়েছে। শুভশ্রীর থেকে দূরে রাখা হয়েছে তাকে।

গত ১৭ সেপ্টেম্বর রাজ চক্রবর্তীর শরীরে করোনার সিনড্রোম পাওয়া গিয়েছিল। দুর্ভাগ্যবশত, তার দেড় সপ্তাহের মধ্যে করোনায় প্রাণ হারান তাঁর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। সে সময়ে শুভশ্রী অন্তঃসত্ত্বা ছিলেন বলে বিশেষ ভাবে সকলের থেকে আলাদা রাখা হয়েছিল তাঁকে। করোনা পরীক্ষার ফলাফলও নেগেটিভ এসেছিল। কিন্তু শেষ রক্ষা হল না করোনার দ্বিতীয় ঢেউয়ে। অভিনেত্রীর পরীক্ষার ফলাফল আসলো পজেটিভ।

শুভশ্রীর পোস্ট থেকে জানা গেল, অভিনেত্রী আপাতত আইসোলেশনে রয়েছেন। ছেলে ইউভানকে তাঁর কাছ থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তার দেখাশোনা করছেন ইউভানের সুরক্ষার দায়িত্বে থাকা ব্যক্তি। স্বামীর কথাও লিখেছেন অভিনেত্রী। জানালেন, তিনি ব্যারাকপুরেই রয়েছেন। আগামী ২২ তারিখ তাঁর কেন্দ্রে নির্বাচন।

প্রসঙ্গত, রাজের নির্বাচ়নের প্রচারে তাঁর স্ত্রীকে সমান আগ্রহে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। এ ছাড়া আনন্দবাজার ডিজিটালকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে রাজ বলেছিলেন, ‘‘শুভশ্রীর উপরে খুব চাপ পড়ছে। বাড়ির দায়িত্ব, আমার প্রচারে অংশগ্রহণ করা, ইউভানের দেখাশোনা এবং নিজের শ্যুটিং— সব মিলিয়ে খুবই ব্যস্ত সে।’’

নিজের অসুস্থতার খবর দেওয়ার পাশাপাশি শুভশ্রী তাঁর অনুরাগীদের সুস্থ থাকার উপদেশ দেন। কী কী স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত, তা উল্লেখ করেন তিনি। মাস্ক পরা, হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান শুভশ্রী।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category