1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

কমান্ডো সিনেমার শুটিং বন্ধ করতে ধর্মপ্রাণ মানুষের মানববন্ধন।

  • Update Time : শনিবার, জানুয়ারি ৯, ২০২১
মানববন্ধনরত ধর্মপ্রাণ মানুষ

পবিত্র ধর্ম ইসলামের কালেমা খচিত পাতাকাকে কমান্ডো সিনেমায় জঙ্গি রূপ দেওয়া হয়েছে। কমান্ডো সিনেমার নির্মাতা চাঁদপুর সদরের সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খাঁন। ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা দেব এবং বাংলাদেশের অভিনেত্রী জাহারা মিতু কমান্ডো সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন। শুক্রবার জুমার নামাজের আগে চাঁদপুরের বিভিন্ন মসজিদে কমান্ডো সিনেমা নিয়ে ইমাম ও খতিবগণ আলোচনা করেন ।

মসজিদে উপস্থিত মুসুল্লিদের উদ্দেশ্যে তারা (ইমাম ও খতিবগন) বলেন, শান্তি ও মানবতার ধর্ম ইসলামের কালেমা খচিত পাতাকাকে জঙ্গি রূপ দিয়ে সিনেমা তৈরি করলে ধর্মপ্রাণ মুসলমান তা মেনে নেবেন না। শান্তির ধর্ম ইসলামের অবমাননা হয় এমন সিনেমা তৈরি না করে দেশাত্মবোধ ও শিক্ষণীয় সিনেমা নির্মাণে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন আলেমগণ। তাই আগামী ১৬.১৭ ও ১৮ জানুয়ারি চাঁদপুরে কমান্ডো সিনেমার শুটিং বাতিল করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তারা। কমান্ডো সিনেমার শুটিং বন্ধ ঘোষণা করতে পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন চাঁদপুর শহরের বেগম জামে মসজিদের খতিব মাওলানা মাহবুবুর রহমান
ধর্ম অবমাননার অভিযোগ আসায়, ইতোমধ্যে কমান্ডো সিনেমার টিজার প্রত্যাহার করে নিয়েছেন সংশ্লিষ্টরা।

সূত্র: কালের কন্ঠ

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category