1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : MahfuzurRahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
কক্সবাজারে সুদের টাকা দিতে না পারায় গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন: - Samagra Bangla
Title :
লাখাইয়ে সিংহগ্রামের ক্ষুদে ফুটবল খেলোয়ারদের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন।  এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের শতভাগ উৎসবভাতা, বাড়িভাড়া ও মেডিকেলভাতাসহ ছয় দফা দাবি লাখাইয়ে পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়েছে ৩ সন্তানের মা। লাখাইয়ে সাংবাদিক প্রোটন দাশ গুপ্তের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত। শায়েস্তাগঞ্জে ঘরবন্দি শিক্ষার্থীদের অনলাইন ক্লাস রেকর্ডিং সেন্টারের উদ্বোধন পরীমনি  শিল্পপতি নাসির উদ্দিন মাহমুদের দ্বারা লাঞ্চিত শিশু গর্ভাবস্থায় চন্দ্রগ্রহন ও সূর্যগ্রহণের প্রভাব । প্রচলিত কুসংস্কার ও বৈজ্ঞানিক ব্যাখ্যা সূর্য গ্রহণ নিয়ে প্রচলিত ধারণা বজ্রপাতে মৃত ব্যক্তি কি শহীদের মর্যাদা পাবেন? বজ্রপাতে নিহতের লাশ চুরি করতে আসে কেন?

কক্সবাজারে সুদের টাকা দিতে না পারায় গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন:

  • Update Time : Wednesday, March 17, 2021
সুদের টাকা দিতে না পারায় গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন:
কক্সবাজারের চকরিয়ার বরইতলীতে সুদের মাত্র দুই হাজার টাকাকার জন্য এক গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন করেছে শওকত আলম নামের এক ব্যক্তি। নির্যাতনের শিকার ওই নারী বরইতলীর ৮ নং ওয়ার্ডের মোড়াপাড়া এলাকার আলী হোসেনের স্ত্রী নুর আয়েশা (২৪)।
পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল তিনটার দিকে বরইতলীর মোড়া পাড়া এলাকার আলী হোসেনের স্ত্রী নুর আয়েশা একই এলাকার জহির আলমের ছেলে শওকত আলম থেকে ৫ হাজার টাকা সুদে ঝণ নেন। সেই টাকার সুদের বাবদ চার হাজার টাকা দিলেও বাকি দুই হাজার টাকার জন্য নুর আয়েশার পরণে থাকা শাড়ি দিয়ে তাকে গাঁছে বেধে নির্যাতন করে শওকত। সেরকম একটি ভিডিও ভাইরাল হওয়ার পর নড়চড়ে বসেছে প্রশাসন।
বরইতলী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নিয়াজুল ইসলাম বাদল বলেন: সুদের ২ হাজার টাকা না দেয়ায় নুর আয়েশাকে নির্যাতন চালিয়েছে শওকত। পরে শওকত পালিয়ে গেলেও বুধবার দুপুরে তার বাবা জহির আলমকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে ওই নারীকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমেদ বলেন: নির্যাতনের শিকার নারীকে সর্বাত্মক সহযোগীতা করা হবে। একইসঙ্গে অভিযুক্তকে ধরতে তৎপরতা চলছে। যেকোন সময় পুলিশের সহায়তায় তাকে আটক করা হবে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন: গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আসামী শওকতকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category