1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো দেহবিহীন মাথা শায়েস্তাগঞ্জে রেলের জমিতে গড়ে উঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ। বাইডেনের ক্ষমতা কমিয়ে দিলো সুপ্রিম কোর্ট ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহার করবেন যেভাবে বন্যার্তদের পাশে বাহুবল উপজেলা সেচ্ছাসেবক দল বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা

এই ধরনের পোশাক প্রথমবার পড়লেন মনামী

  • Update Time : রবিবার, মার্চ ২৭, ২০২২

২০২২ সালের ফিল্মফেয়ার পুরস্কারের রেড কার্পেটে মিরর ওয়ার্ক পোশাকে ক্যামেরাবন্দী হলেন মনামী। ফুলস্লিভ লেংথ মিরর ওয়ার্কড পোশাকের সঙ্গে ছিল দশ মিটার লম্বা একটি ট্রেল।

কলকাতার ফ্যাশন ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী জানালেন, কলকাতায় এই ধরনের পোশাক এই প্রথমবার কোনো সেলিব্রিটির পরনে দেখা গেল। সাদা রঙের ট্রেইলটি ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে।

মনামীর মিরর ড্রেসের সঙ্গে অনেকে জাহ্নবী কাপুর এর পরনের মিরর ড্রেসের মিল খুঁজে পেলেও দুটি ড্রেস সম্পূর্ণ আলাদা। জাহ্নবীর পরনের মিরর ড্রেসে রয়েছে সোনালি রঙের ছোঁয়া।

পোশাকের ভিডিওসহ দেথুন ক্লিক করুন

এছাড়াও ড্রেসটি ডিপ নেক। তাঁর মিরর ড্রেসের স্লিভ স্প্যাগেটি ও পোশাকটি লম্বা একটি গাউন। কিন্তু মনামীর পরনের মিরর ড্রেস হাই নেক। তাতে রয়েছে রূপোলি রঙের ছোঁয়া। এর আগেও মনামীকে একটি অ্যাওয়ার্ড শো-তে দেখা গিয়েছিল কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়ি ও স্লিভলেস লেদার ব্লাউজে।

গত বছর মনামী ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন ‘মৌচাক’-এর মাধ্যমে। এই ওয়েব সিরিজে যথেষ্ট বোল্ড লুকে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন মনামী।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category