1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ভৎর্সনা করলেন মন্ত্রী

  • Update Time : শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২

ঘুষ-দুর্নীতি ও শিক্ষকদের সাথে অশোভন আচরণের অভিযোগ তুলে পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ভৎর্সনা করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা আইন শৃঙ্খলা ও মাসিক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল বাশারকে উদ্দেশ্য করে বলেন,‘আপনার বিরুদ্ধে শিক্ষকদের ব্যাংক লোন নিতে সুপারিশ পেতে ঘুষ নেয়ার অভিযোগ রয়েছে। এছাড়া বিভিন্ন স্কুলে পরিদর্শনকালে শিক্ষকদের সাথে অশোভন আচরণের অভিযোগ রয়েছে’।

এসময় মন্ত্রী উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন,‘আপনারা জনগণের সেবক। জনগনকে সেবা দেয়া আপনাদের কর্তব্য। আর আপনারা আমাদের মেহমান আমরা আপনাদের সাথে ভালো আচরণ করবো, এটা আমাদের কর্তব্য’।

পরে মন্ত্রী একই দিন নাজিরপুর সমাজসেবা অফিসের উদ্যোগে অসহায়দের চেক বিতরণ ও উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের  সংলগ্ন একটি ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category