1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী ছালেক মিয়া

  • Update Time : বুধবার, নভেম্বর ১০, ২০২১

আব্দুল আহাদ মাসুক : আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। ৯নং নিজামপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো: ছালেক মিয়ার সমর্থনে ৬নং ওয়ার্ডের যুব সমাজ নিয়ে বাগুনিপাড়া দৌলতপুর এতবারপুর এলাকায় নির্বাচনী প্রচারনা করেন ছালেক মিয়া নিজেই। উক্ত নির্বাচনি প্রচারণা কালে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরুব্বি মোঃ মতিন মিয়া, মোঃ সেলিম তালুকদার, মোঃ বাচ্চু মিয়া, মোঃ শহিদ মিয়া, মোঃ আব্দুর নূর, মোঃ ছোরাব আলি

এছাড়াও উপস্থিত ছিলেন, জীবন মিয়া, মোঃ পলাশ মিয়া, মোঃ অনিক মিয়া, মোঃ সবুজ মিয়া, মোঃ আবজল মিয়া, মোঃ রাহেল মিয়া, মোঃ লায়েছ মিয়া প্রমূখ। আগামী আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী ইউপি মেম্বার পদপ্রার্থী মোঃ ছালেক মিয়া । নিজের প্রার্থীতা জানান দিয়ে তিনি হবিগঞ্জ জেলার সদর উপজেলার ৯নং নিজামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডবাসী সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। ৯নং নিজামপুর ইউনিয়নের ৬নংওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানান, তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হলে, ৬নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান।
ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে ছালেক মিয়ার অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৬নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। প্রতি‌বেদ‌কের সা‌থে একান্তকা‌রী এক সাক্ষা‌তে ছালেক মিয়া জানান, ৯নং নিজামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হচ্ছেন ছালেক মিয়া। এর জন্য তিনি গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট ছালেক মিয়ার জন্য দোয়া ও সমর্থন কামনা করেন। ছালেক মিয়া আ‌রো ব‌লেন, সকলের নিকট উদাত্ত আহ্বান,তাকে সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে থেকে ওয়ার্ড বাসি, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category