1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

আল-জাজিরার প্রতিবেদন মিথ্যা প্রমাণ করতে না পারলে পদত্যাগ করুনঃ পীর সাহেব চরমোনাই

  • Update Time : শুক্রবার, ফেব্রুয়ারি ৫, ২০২১

আজ শুক্রবার রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত ঢাকা মহানগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেন, গত সোমবার বাংলাদেশ নিয়ে আল-জাজিরায় প্রচারিত ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শীর্ষক প্রতিবেদন হয় মিথ্যা প্রমাণ করুন না হয় পদত্যাগ করুন। এতে সভাপতিত্ব করেন মাওলানা ইমতিয়াজ আলম।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশের প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানকে জড়িয়ে আল-জাজিরায় যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে তা শিঁউরে ওঠার মতো। সরকার মানুষের জান, মাল, ইজ্জত-আব্রু নিয়ে ছিনিমিনি খেলছে। বর্তমান নির্বাচন ব্যবস্থাকে দায়ী করে তিনি আরও বলেন, এভাবে তামাশার নির্বাচন না দিয়ে প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থীদেরকে তার দপ্তর থেকে ঘোষণা দিয়ে দিলে দেশ ও জাতির টাকা পয়সা এবং জানমালের রক্ষা হতো।

ঢাকার কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ,  যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও আলহাজ্ব আমিনুল ইসলাম।

বিশেষ অতিথিরা বক্তব্যে বলেন, এ সরকার প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। আল জাজিরার প্রতিবেদনের পর লজ্জা থাকলে সরকারের পদত্যাগ করা উচিত। তারা ইসির কঠোর সমালোচনা করে বলেন, বর্তমান ইসি গৃহপালিত কমিশনে পরিণত হয়েছে।

সভাপতির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, পুরো দেশকে সরকার জুলুম নির্যাতনের বন্দিশালায় পরিণত করেছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category