1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

আল-জাজিরার প্রতিবেদন নিয়ে মুখ খুললেন নুরুল হক নুর

  • Update Time : শুক্রবার, ফেব্রুয়ারি ৫, ২০২১

গতকাল বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে, আল-জাজিরায় প্রকাশিত ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শীর্ষক প্রতিবেদনের ‘সবটুকু সত্য না হলেও অধিকাংশ সত্য’ বলে মন্তব্য করেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক। প্রতিবেদনে উঠে আসা তথ্যগুলোর তদন্ত দাবি করেছেন তিনি। আল-জাজিরায় প্রকাশিত প্রতিবেদনের দীর্ঘমেয়াদি নেতিবাচক প্রভাব বাংলাদেশের ওপর পড়বে—এমন আশঙ্কা প্রকাশ করেন ডাকসুর সাবেক ভিপি।

গত সোমবার বাংলাদেশ নিয়ে আল-জাজিরায় প্রচারিত ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শীর্ষক প্রতিবেদনটি ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। সরকার ও বাংলাদেশ সেনাবাহিনী  আল-জাজিরায় প্রচারিত প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

প্রতিবেদনটির বিষয়ে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক বলেন, আল-জাজিরার প্রতিবেদনটি নিয়ে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত যে ডকুমেন্ট উপস্থাপন করা হয়েছে তা তথ্যভিত্তিক ও শক্তিশালী নয়। সেগুলো কোনো স্পষ্ট বার্তা দেয় না। বাংলাদেশের আইনকানুন কিংবা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যে দুর্বলতা সেখানে উঠে এসেছে, এর একটি দীর্ঘমেয়াদি নেতিবাচক প্রভাব বাংলাদেশের ওপর পড়বে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category