1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

আপনার ফেসবুক অ্যাকাউন্টে কেও লগইন করলে যেভাবে বুঝবেন।

  • Update Time : রবিবার, জানুয়ারি ১৭, ২০২১

পৃথিবীতে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা ১৮৬ কোটি প্রায়। ব্যবহারকারীদের তথ্যের নিরাপত্তা নিশ্চিত করা সত্তেও অনেক সময় দেখা যায় এক জনের অ্যাকাউন্টে অন্যজন হ্যাকিংয়ের মাধ্যমে খুব সহযেই প্রবেশ করতে পারে। আর এটি হয়ে থাকে নিজেদের ভুলের কারণে।

অ্যাকাউন্টে কেও প্রবেশ করছে কি না যেভাবে বুঝব:

আপনার ফেসবুক অ্যাকাউন্ট কোন জায়গা থেকে কখন লগইন/ লগইন করার চেষ্টা করা হয়েছিল এবং কোন ডিভাইস থেকে লগইন/ লগইন করার চেষ্টা করা হয়েছিল, তা আপনি চাইলেই দেখতে পারবেন সেটিংস থেকে।

মোবাইলে ফেসবুক অ্যাপ ব্যবহারকারীরা যেভাবে দেখবেন:
প্রথমে সেটিংয়ে গিয়ে সেটিংস এন্ড প্রাইবেসি অংশ নির্বাচন করুন। তারপর সিকিউরিটি এন্ড লগইন অপশনে গেলে হোয়্যার ইউ আর লগড ইন অংশতে ক্লিক করলেই আপনি দেখতে পাবেন বর্তমানে যে ডিভাইস দিয়ে ফেসবুক ব্যবহার করছেন, সেটি নীল রঙের Active Now লিখা থাকবে। তারপর See more অপশনে ক্লিক করলে পুরো তালিকা দেখতে পাবেন।

কম্পিউটারে ফেসবুক ব্যবহারকারীরা যেভাবে বুঝবেন:
প্রথমত মেনু থেকে সেটিংস এন্ড প্রাইভেসিতে ক্লিক করে সেটিংস নির্বাচন করুন। তারপর সিকিউরিটি এন্ড লগইন অপশনে গেলে হোয়্যার ইউ আর লগড ইন অংশতে ক্লিক করলেই আপনি দেখতে পাবেন বর্তমানে যে ডিভাইস দিয়ে ফেসবুক ব্যবহার করছেন, সেটি নীল রঙের Active Now লিখা থাকবে। তারপর See more অপশনে ক্লিক করলে পুরো তালিকা দেখতে পাবেন।

কোনো ডিভাইস থেকে লগআউট করতে চাইলে:
আপনি যে ডিভাইস থেকে লগআউট করতে চান, সেটির ডানপাশে তিন বিন্দুওয়ালা আইকনে ক্লিক করুন। আর সবগুলো থেকে লগআউট করতে চাইলে ঝবব সড়ৎব নির্বাচন করে লগআউট অল সেশনস বোতামে ক্লিক করতে হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category