1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

ইরানের আনাহিতা হাশেমজাদেহ বিশ্বের সবচেয়ে সুন্দর শিশুর খেতাব অর্জন করেছে

  • Update Time : বুধবার, জুলাই ৭, ২০২১

আনাহিতা হাশেমজাদেহ, ইরানি বাচ্চা মেয়ে। ৫ বছর বয়স মাত্র। মিডিয়া বলছে সে ভবিষ্যৎ বিশ্বসুন্দরী হতে যাচ্ছে। ইরানের আনাহিতা হাশেমজাদেহ বিশ্বের সবচেয়ে সুন্দর শিশুর খেতাব অর্জন করেছে। ২০১৬ সালের জানুয়ারি ইরানের ইশফাহান শহরে জন্মগ্রহণ করে আনাহিতা।

সে তার মিষ্টি হাসি ও দৃষ্টিনন্দন চেহারার জন্য খ্যাতি অর্জন করেছে। আনাহিতা তার ঝলমলে হাসি দিয়ে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছে। বয়স কম হওয়ায় এবং সাইবার বুলিংয়িং থেকে রক্ষা পেতে তার মা নিজে ইনস্টাগ্রাম এর অ্যাকাউন্ট ম্যানেজ করেন।

২০১৮ সালের জুন মাসে যখন তার ছবি প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করা হয়, সেসব ছবি দেখে অনেকেই বেশ অভিভূত হয় এবং তার ছবির ওয়াল পেপার এবং গ্রুপ আইকন ব্যবহার শুরু করে। হঠাৎ একদিন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর আবার আনাহিতার মা আরেকটি ইনস্ট্রগা্রম অ্যাকাউন্ট ওপেন করেন। তার মায়ের সাপোর্টে সে তিন বছর বয়সে মডেল বনে যায়। কমনীয় চেহারা, অনন্য সাধারণ প্রতিভা, বিস্ময়কর হাসি আর সুন্দর চোখের জন্য মানুষ তার ছবির বেশ পছন্দ করতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় আনাহিতার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে তার ফ্যান ফলোয়াররা খোঁজখবর নিতে থাকে। কিন্তু তার মা জানান যে খবরটি মিথ্যা, আনাহিতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। সাধারণ জ্বরে ভুগেছিল, মাশাআল্লাহ সে বর্তমানে সুস্থ্য আছে। মহান আল্লাহ তায়ালার সৃষ্টি মানুষ যে কত সুন্দর হতে পারে!!

আনাহিতা হাশেমজাদেহ প্রোফাইল:

আসল নাম:আনাহিতা হাশেমজাদেহ
ডাক নাম: আনাহিতা
যে কারণে পরিচিতি লাভ করেন: চুল,চোঁখ,দাঁত,এবং সুন্দর হাসি।
জন্ম তারিখ: 10 January 2016
বয়স : ৫ বছর (২০২১)
জন্মস্থান : স্পাহান,ইরান।
বাড়ি : স্পাহান ইরান।
দেশ : ইরান।
জাতিয়তা : ইরানি।
রাশি : মকর।
উচ্চতা : ৪’০”
ওজন : ২৪ কেজি
চোখের রং : সবুজ।
চুলের রং : বাদামী।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category