1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
অপহরণের দেড় বছর পর ফাঁদ পেতে প্রেমিক জুটিকে জামালপুর থেকে আটক করেছে র‌্যাব ও পুলিশ বাহুবলে জননিরাপত্তা আইনে উপজেলা চেয়ারম্যান পুত্র আটক চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ স্কুলছাত্রী রিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন বাহুবলের অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করলো স্থানীয় জনগণ ঢাকা সিলেট মহাসড়কে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ অ্যান্টিবায়োটিক রেসিস্ট্যান্স কী, বুঝবেন কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড জমি কেনাবেচার জন্য বাজারদরের পথে এগোচ্ছে সরকার স্প্যাম ই-মেইল আসা বিরক্তকর, বন্ধ করবেন যেভাবে

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • Update Time : রবিবার, মে ১৫, ২০২২
প্রতিকি ছবি

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় এক প্রবাসী যুবকের বিরুদ্ধে অষ্টম শ্রেণির ছাত্রীকে আখখেতে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রোববার সকালে ওই ছাত্রীর বাবা বড়াইগ্রাম থানায় ওই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর নানার বাড়ি ও তাদের বাড়ি একই গ্রামে। মেয়েটি নানার বাড়ি থেকে ফেরার পথে নাজমুল ইসলাম তাকে জোর করে রাস্তার পাশের আখের খেতে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন। বাড়ি ফিরতে দেরি হওয়ায় ওই ছাত্রীর মা তাকে খুঁজতে বের হন। এ সময় মেয়েটির চিৎকার শুনে তার মা ওই আখখেতের পাশে গেলে নামজমুল ইসলাম পালিয়ে যান। অভিযুক্ত নাজমুল ইসলামের বাড়ি বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নে।

তবে এ বিষয়ে অভিযুক্ত নাজমুলের মা নাজমা বেগম বলেন, ‘কয়েক দিন পরই আমার ছেলে সিঙ্গাপুর চলে যাবে। তার সঙ্গে মেয়েকে বিয়ে দেওয়ার জন্য মেয়েটির পরিবার পরিকল্পিতভাবে ধর্ষণের মিথ্যা অভিযোগ করছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম বলেন, ধর্ষণের অভিযোগে ছাত্রীর বাবা বাদী হয়ে নাজমুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category