1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

অতীতের সব রেকর্ড ভেঙে সিলেট বিভাগে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত

  • Update Time : শুক্রবার, জুলাই ২, ২০২১

সমগ্র বাংলাঃ বিগত দিনের সব রেকর্ড ভেঙে সিলেট বিভাগে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৩০২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ২৬ হাজার ছাড়ালো। শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া এ তথ্য নিশ্চিত করেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে যে ৩০২ জন আক্রান্ত হয়েছেন তার মধ্যে ২১৫ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে মৌলভীবাজারের ৫২ জন, হবিগঞ্জের ২৫ জন ও সুনামগঞ্জের ১০ জন রয়েছেন। নতুন এই ৩০২ জনসহ সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ২৮৩। এর দুই তৃতীয়াংশই সিলেট জেলার। সিলেটে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৪০৯ জন। এছাড়া সুনামগঞ্জে ৩ হাজার ১৬ জন, হবিগঞ্জে ২ হাজার ৭৮১ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৭৭ জন আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর আরো জানায়, গেল ২৪ ঘণ্টায় সিলেটে করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৫ জন। এর মধ্যে ৮২ জন সিলেটের, ২১ জন মৌলভীবাজারের ও ২ জন সুনামগঞ্জের। আর সবমিলিয়ে বিভাগে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৭৭৭। এরমধ্যে সিলেটে ১৬ হাজার ১৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৩০ জন, হবিগঞ্জে ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৮৫ জন।

উল্লেখ্য, সিলেট বিভাগে গেল ২৪ ঘণ্টায় যে দুইজন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। আর শুরু থেকে এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৮০ জনে। এর মধ্যে সর্বোচ্চ ৩৯৩ জন সিলেট জেলার। এছাড়া সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারে করোনায় ৩৫ জন মারা গেছেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category